শিরোনাম

Blogger Tips and TricksLatest Tips And TricksBlogger Tricks

Jul 7, 2016

জঙ্গি তুষার বিতর্কিত মডেল নায়লা নাইমের স্বামী!

প্রতিবেদন,
জাস্টনাউবিডি২৪

হুমকিদাতা তুষার মডেল নায়লা নাঈমের সাবেক স্বামী।কথিত আইএসের ভিডিওতে বাংলাদেশে আরও জঙ্গি হামলার হুমকি দাতাদের মধ্যে মডেল নায়লা নাঈমের সাবেক স্বামী তুষার রয়েছেন বলে কয়েকটি সরকারি সূত্র জানিয়েছে।

প্রয়াত মেজর ওয়াশিকুর আজাদের ছেলে তুষারের সঙ্গে ২০১১ সালে নায়লা নাঈমের বিয়ে হয়। পরে ছাড়াছাড়ি হয় তাদের।



পেশায় দন্ত্য চিকিৎসক তুষার গত প্রায় দুই বছর ধরে নিখোঁজ। আদমজী ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল থেকে এসএসসি এবং রাজউক থেকে এইচএসসি পাস করেন তিনি। বারিধারার ডিওএইচএসে তাদের বাসা।

ভিডিওতে মুখঢাকা যুবক তৌসিফ হোসেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইবিএর সাবেক ছাত্র। বিবিএ ১৮ ব্যাচে ভর্তি হয়ে লেখাপড়া শেষ না করেই বিশ্ববিদ্যালয় ছাড়েন তিনি। তৌসিফ হোসেন তৌসিফ হোসেন জেএমবি সম্পৃক্ততার অভিযোগে গ্রেপ্তার হয়েছিলেন তিনি।

পরে তাকে পরিবারের পক্ষ থেকে অস্ট্রিয়া পাঠানো হয়। তবে সেখানে তিনি নেই বলে তার বন্ধুরা জানিয়েছেন।

ভিডিওতে অপর যে যুবককে দেখা গেছে, তিনি তাহমিদ রহমান শাফি ক্লোজআপ ওয়ান তারকা। ২০০৭-০৮ সালে ক্লোজআপওয়ান প্রতিযোগিতায় প্রথম দিকে ছিলেন তিনি।

তাহমিদ সাবেক নির্বাচন কমিশনার সফিউর রহমানের ছেলে বলে তার সাবেক সহপাঠী ও সহকর্মীরা জানিয়েছেন।২০০২ সালে ঢাকার নটরডেম কলেজ থেকে উচ্চ মাধ্যমিক পাসের পর ব্র্যাক বিশ্ববিদ্যালয় থেকে বিবিএ এবং আইবিএ থেকে এমবিএ করেন তিনি।

পরে মোবাইল ফোন অপারেটর গ্রামীণ ফোনে চাকরি নেন তাহমিদ। ২০১১ সালের মাঝামাঝি সেখানে ইস্তফা দেন।তাহমিদ রহমান শাফি তাহমিদ রহমান শাফি একটি সরকারি সূত্র বলছে, মধ্যপ্রাচ্যভিত্তিক জঙ্গি গোষ্ঠী আইএসে যোগ দিতে একবার বাবার কাছে অনুমতি চেয়ে ব্যর্থ হন তাহমিদ। পরে স্ত্রীকে নিয়ে সিরিয়ার যুদ্ধ কবলিত এলাকার উদ্দেশ্যে পাড়ি জমান তিনি।

(খবরঃ বিডিনিউজ২৪ এর।)

উল্লেখ্য, জঙ্গিবাদের নাম এলেই মাদ্রাসা, মক্তব, আলেম, ইসলামী রাজনৈতিক দল এবং মসজিদকে জড়িয়ে আগাম তথ্য দেয়ার প্রচলন বাংলাদেশী মিডিয়ায় রয়েছে।

ইতিমধ্যে হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের নেতা সাংবাদিক মিঃ গুহ জঙ্গিবাদের অভিযোগে বাংলাদেশের সকল মাদ্রাসা বন্ধ করে দিতে আহবান করেছেন।

যদিও এ পর্যন্ত জঙ্গিরা আওয়ামীলীগ নেতার সন্তান, ক্লোজআপ ওয়ান তারকা, নটরডেম-স্কলাস্টিকা-প্রাইভেট ভার্সিটি-ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী।

এছাড়া ব্যাক্তিগত জীবনে তারা একাধিক নারীর প্রেমে জড়িত ছিলেন। অনেকেই নিয়মিত নাইট ক্লাবে যাতায়াত করতেন। বাংলাদেশে বোরকা-হিজাব ও মাদ্রাসা শিক্ষিত বেড়ে যাওয়ায় জঙ্গিবাদের উদবেগ প্রকাশ করে বিদেশী সংবাদ মাধ্যমে লিখে বিতর্কিত হয়েছিলেন প্রধানমন্ত্রী পুত্র মিঃ জয়।

এছাড়াও বাংলাদেশের বৃহত্তম ছাত্র সংগঠন ইসলামী ছাত্রশিবিরকে জঙ্গি আখ্যা দিয়ে জঙ্গিবাদ থেকে বেরিয়ে আসার জন্য প্রেম করার পরামর্শ দিয়েছিলেন ডঃ জাফর ইকবাল

-জাস্টনাউবিডি

1 comment:

  1. সব দেহি জঙ্গি প্রজনন করতেছে।

    ReplyDelete