শিরোনাম

Blogger Tips and TricksLatest Tips And TricksBlogger Tricks

Dec 16, 2015

সচিত্র প্রতিবেদনঃ 'মুক্তিযুদ্ধের হাতিয়ার' প্রদর্শন করল ছাত্রলীগ!

চট্টগ্রাম প্রতিনিধি,
জাস্টনাউবিডি২৪


বিজয় দিবসে 'মুক্তিযুদ্ধের হাতিয়ার' প্রদর্শন করল বাংলাদেশ ছাত্রলীগ। আজ চট্টগ্রাম কলেজে সংঘর্ষে জড়িয়েছে মুক্তিযুদ্ধের বেনিফিশিয়ারী রাজনৈতিক দলের এই অঙ্গসংগঠন। প্রতিপক্ষ ছাত্রশিবির। বিজয় দিবস উদযাপনকে কেন্দ্র করে চট্টগ্রাম কলেজে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

পরে স্বাধীনতার নিজস্ব চেতনায় বিশ্বাসী ছাত্রলীগ নিজেদের গোপন স্থান থেকে এসব হাতিয়ার নিয়ে প্রকাশ্য শোডাউনে লিপ্ত হয়। জানা গেছে ছাত্রলীগের নিয়মিত শ্লোগানে পরিচিতি পাওয়া 'মুক্তিযুদ্ধের হাতিয়ার' গুলো বের করা নিয়ে একপর্যায়ে মতবিরোধ তৈরি হয় ছাত্রলীগের মাঝে। ফলে কলেজ গেটের বাইরে আয়োজিত এ প্রদর্শনিতে নিজেদের মাঝেই হাতিয়ার নিয়ে দ্বন্দে জড়িয়ে পড়েন তারা।

সেসব অবৈধ হাতিয়ার এবং তা নিয়ে দন্দ্বের কিছু ছবি জাস্টনাউবিডি২৪ এর পাঠকদের জন্য প্রকাশ করা হল,




স্থানীয় প্রতিনিধি জানাচ্ছেন, কলেজের ভেতর যখন অস্ত্র উদ্ধারের পুলিশী অভিযান চলছিলো ঠিক সে সময় কলেজের বাহিরে ছাত্রলীগের প্রদর্শনী পাহারা দিয়েছেন স্থানীয় পুলিশ সদস্যরা। যদিও পাহারা দেয়ার কাজে কিছুটা বিড়ম্বনায় পড়তে দেখা গেছে তাদের।

ছাত্রশিবির-ছাত্রলীগ সংঘর্ষের জেরে কলেজ ও হল রেইড করে এ পর্যন্ত শতাধিক শিক্ষার্থীকে আটক করা হয়েছে। এদেরকে শিবির কর্মী হিসেবে পরিচয় করাচ্ছে পুলিশ।

জাস্টনাউবিডি২৪

2 comments:

  1. এই অসভ্য গুলো জীবনেও সভ্য হতে পারবে না ভাই। এসব সংবাদেও ওদের লজ্জা হবে না। আজকের মত একটা পবিত্র দিনও এদের থাবা থেকে রেহাই পেলোনা।

    ReplyDelete
  2. এগুলা সব পতিতার বাচ্চা। বস্তিতে জন্ম নিসে।

    ReplyDelete